জয়পুরহাটে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো নগদ ও ঢেউটিন বিতরণ।

প্রকাশিত: ৭:০৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

নিরেন দাস (জয়পুরহাট) প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা”র পাঠানো নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ও ৫০ বান্ডিল ঢেউটিন জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ৯ ওয়ার্ডের ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত অসহায়,দুস্থ,দারিদ্র্য ৪৮ টি পরিবার ও ক্ষতিগ্রস্ত ২ শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে ক্ষেতলাল পৌর কার্যালয় চত্বরে ক্ষতিগ্রস্ত ওইসব পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করেন ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু ও প্যানেল মেয়র জুলফিকার আলী চৌধুরী।

জানা যায়, ক্ষতিগ্রস্তদের তালিকা অনুযায়ী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা শাখা হতে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রাপ্ত ঘূর্ণিঝড় আম্ফান সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ অসহায় পরিবার ও ক্ষতিগ্রস্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলোর নামে ৫০ বান্ডিল ঢেউটিন ও নগদ ১ লাখ ৫০ হাজার টাকা পাঠানো হয়। এসব ক্ষতিগ্রস্তদের তালিকা অনুযায়ী প্রধানমন্ত্রীর পাঠানো ক্ষেতলাল পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৪৮ টি ক্ষতিগ্রস্ত পরিবার ও ২ টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে নগদ তিন হাজার করে টাকা ও ১ বান্ডিল করে ঢেউটিন তালিকা অনুযায়ী বিতরণ করা হয়েছে।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন,পৌর কাউন্সিলর আছাদ আলী আকন্দ, আরমান আলী প্রামানিক, সংরক্ষিত কাউন্সিল আলেয়া বেগম, সালমা বেগম, ক্ষেতলাল থানার (ডিএসবি) আমিনুল ইসলাম সহ ৯ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি,সাঃসম্পাদক সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।