জয়পুরহাট জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ৬:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

জয়পুরহাট পুলিশ লাইন্স ড্রিল শেডে সামাজিক দূরত্ব বজায় রেখে জয়পুরহাট জেলা পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার (০৭ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির- (পিপিএম) এর সভাপতিত্বে, অনুষ্ঠিত কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের (ডিআইজি) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)। অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথি ডিআইজি এ কে এম হাফিজ আক্তার কে ফুলেল শুভেচ্ছা সহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন),মোঃ আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ সাজ্জাদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর),জয়পুরহাট সদর থানা সহ আক্কেলপুর, কালাই,ক্ষেতলাল,পাঁচবিবি থানার অফিসার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।

পরে প্রধান অতিথি জয়পুরহাট জেলা পুলিশের সবাইকে সুশৃঙ্খল ভাবে পেশাগত দায়িত্ব যথাযথ ভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং কর্তব্য পালনকালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করে তিনি বক্তব্য রাখেন।

সম্প্রতি এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার), সম্মানিত ডিআইজি,রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী,রাজশাহী রেঞ্জ হতে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিএমপি) ঢাকায় বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জয়পুরহাট জেলা পুলিশের নবনির্মিত নারী পুলিশ ব্যারাক এবং অস্ত্রাগার এর উদ্বোধন করেন।