ক্ষেতলালে ইউএনও”র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন।

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ

গত ২ সেপ্টেম্বর রোজ বুধবার রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)ওয়াহিদা খানম এর বাসভবনে ঢুকে দুর্বৃত্ত সন্ত্রাসী হামলার পর সরকারি সিদ্ধান্ত অনুয়ায়ী সারাদেশের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও”দের) বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন এর নিদের্শনা দেন জনপ্রশাসন মন্ত্রনালয়।

তারই ধারাবাহিকতায় গত শুক্রবার সকাল থেকে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও’র) ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করার জন্য তাঁর বাস ভবনে চার জন আনসার সদস্য মোতায়েন করেছেন। আনসার সদস্যরা উপজেলা কার্যালয় এবং তার বাসভবনে দায়িত্ব পালন করছেন।

উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মাকামাম মাহমুদা বিষয়টি নিশ্চিত করে জানান,ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও’র) নিরাপত্তায় ১ জন এপিসি সহ ৩ জন সশস্ত্র আনসার সদস্য নিযুক্ত করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নিবার্হী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ান জানান,সারাদেশের সকল নির্বাহী অফিসার (ইউএনও”দের) নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রনালয়। উক্ত সিদ্ধান্ত মোতাবেক গত শুক্রবার সকাল থেকে চার জন সশস্ত্র আনসার সদস্য ক্ষেতলাল উপজেলাতেও মোতায়ন করা হয়েছে।