প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজিব ওয়াজেদ জয় -এমপি শাওন

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

এ এইচ রিপন লালমোহন (ভোলা )প্রতিনিধি :

ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা তাঁর সুযোগ্য পুত্র আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। তাঁর নির্দেশনায় দেশ আজ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। আইসিটি জ্ঞানে সমৃদ্ধ হয়ে দেশের তরুণ প্রজন্ম আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে অংশ হিসেবে এবং লালমোহন-তজুমদ্দিনকে ডিজিটাল উপজেলায় গড়ার প্রত্যয়ে শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের নামে ওয়েবসাইট উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, এ ওয়েবসাইট চালু ও ফ্রি আইসিটি প্রশিক্ষণের ব্যবস্থা করে লালমোহন এবং তজুমদ্দিন উপজেলাকে ডিজিটাল উপজেলায় পরিণত করার প্রক্রিয়া শুরু হয়েছে। ওয়েবসাইটের মাধ্যমে জনসেবার পাশাপাশি জনগণ ও এমপির সাথে সেতুবন্ধন তৈরি হবে। জনগণ তাদের যে কোন সমস্যা নিয়ে এখানে প্রশ্ন করতে পারবেন এবং তাদের সমস্যা সমাধানে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, এমপি শাওনের ছেলে ফ্রি আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ও ওয়েবসাইট নির্মাতা ইশরাক চৌধুরী নাওয়াল, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, হাফিজ ইব্রাহিম কলেজ’র আইসিটি প্রভাষক শামিম রেজা প্রমূখ।