সোহাগের খুনের বিচার না পাওয়াই রাজপথে নামলো উত্তরখান পাবলিক কলেজ ও বেলায়েত হোসেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাএরা এবং এলাকাবাসী।

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

মোঃ শাকিল স্টাফ রিপোর্টারঃ-

উত্তরখান পাবলিক কলেজের এইচএসছি পরীক্ষার্থী। 27/08/2020 (বৃহস্পতিবার) রাত ৮:৩০ মিনিট এর দিকে উত্তরখান রাজবাড়ির তার নিজ এলাকা খিস্টান পাড়ায় একদল কিশোর গ্যাং এর সদস্য রিকশাচালককে ছিনতাই করতে দেখে বাধা দেয় সোহাগ। একপর্যায় ছিনতাইকারী কিশোর গ্যাং এর এক সদস্য ছুরি দিয়ে মারাত্মকভাবে পেটে আঘাত করে সোহাগের এতে ভুরি বের হয়ে যায়। অবস্থা খারাপ দেখে পালিয়ে যায় দুবৃত্তরা। এর কিছুখন পর সোহাগের চিতকারে এক প্রতিবেশি তাকে দেখে ছুটে আসে। ইতিমধ্যে জড়ো হয়ে যায় অনেক মানুষ। আহত সোহাগকে ঊদ্দার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে । ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ নিয়ে যায়। এ ঘটনায় ভয়াবহ পরিস্থিতি বিরাজ করে উত্তরখান এলাকায়।এ ঘটনায় তীব্র প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবি জানিয়েছেন এলাকাবাসি ও সোহাগের পরিবার। এ ঘটনায় সোহাগের বড় ভাই বাদী হয়ে উত্তরখান থানায় দুবৃত্তদের বিরুদ্ধে মামলা করেন। উত্তরখান পাবলিক কলেজ ও বেলায়েত হোসেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাএরা হত্যাকারীদের দ্রুত ফাসির দাবি করেন অন্যথায় তারা রাজপথে নামবেন বলে জানান। এলাকাবাসী জানায় সোহাগ ঐ এলাকার ভালো ও ভদ্র ছেলেদের মধ্যে অন্যতম।

এখনো খুনিরা সাজা না পাওয়ায় পারাই রাজপথে নামলো উত্তরখান পাবলিক কলেজ ও বেলায়েত হোসেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাএরা এবং এলাকাবাসী। তাদের একটাই দাবি এই খুনিদের ফাঁসি চাই।
নাম : মোঃ সোহাগ বয়স :১৮ । এইচএসসি পরীক্ষা ২০২০