লালমোহনে শতাধিক প্রতিবন্ধীর মধ্যে নগত সহায়তি প্রদান করলেন-এমপি শাওন

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

মোঃ শাকিল স্টাফ রিপোর্টারঃ-

ভোলা-৩ আসনের এমপি আলহ্জ্ব নুরুন্নবী চৌধুরী শাওন শতাধিক প্রতিবন্ধির মধ্যে নিজ অর্থায়নে নগত সহায়তা প্রধান করেন।সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্ত্যবে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের সমাজে বোঝা নয় সম্পদে রুপান্তর করেছেন। প্রতিবন্ধীরা আমাদের দেশ,সমাজের একটা অংশ । প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল বিশ্বের সকল এলাকায় প্রথম প্রতিবন্ধীদের নিয়ে কাজ করেন। বাংলাদেশের মানুষ অটিজম ও অটিষ্টিক শিশুদের কথা প্রথম জানতে পারে তার কারনে। সারা বিশ্বে অটিজম ও অটিষ্টিক শিশুদের কল্যানের কাজ করার জন্য সায়েমা ওয়াজেদ পুতুল অাজ বিশ্বে খ্যাতি অর্জন করেছেন। প্রতিবন্ধীদের পরনির্ভরশীল থেকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল একযোগে কাজ করে চলছেন।

 

৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় বেসরকারী উন্নয়ন সংস্থা দ্বীপ উন্নয়ন সোসাইটি কর্তৃক আয়োজিত ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মধ্যে প্রত্যেকে তিন হাজার টাকা করে উপবৃত্তির টাকা বিতরন করেন।

 

দ্বীপ উন্নয়ন সোসাইটির পরিচালক হাজী ইউনুস মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন এমপি শাওন পুত্র লালমোহন তজুমুদ্দিন আইসিটি উপদেষ্টা ইশরাক চৌধুরী নাওয়াল, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল প্রমুখ। অনুষ্ঠানে ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মোঃ শাকিল

চরফ্যাশন উপজেলার প্রতিনিধি

01303056517