পটিয়ায় চার ইউনিয়ন যুবলীগ কমিটির বিলুপ্ত নতুন আহবায়ক কমিটি গঠিত 

প্রকাশিত: ৭:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

সেলিম চৌধুরী স্টাফ রিপোর্টারঃ-

পটিয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভায় ৪ টি ইউনিয়নের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বুধবার(২ সেপ্টেম্বর) বিকেলে পটিয়াস্থ হুইপ সামশুল হক চৌধুরীর কার্যালয়ের হল রুমে কার্যনির্বাহী কমিটির সভায় আশিয়া, জিরি, খরনা ও দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন যুবলীগের  কমিটি বিলুপ্ত করা হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে, যুগ্ন আহ্বায়ক ইমরান উদ্দিন বশির ও মাষ্টার রিটন নাথের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোরশেদুল হক, মো. ফোরকান, আজগর আলী বাহাদুর,আবুল হাসনাত ফয়সাল,  মো. দিদারুল আলম, শাহ আলম মেম্বার, এনামুল হক মজুমদার, হারুন মাষ্টার, সৈয়দ জাবেদ সরোয়ার, রবিউল আলম ছোটন, শীতল তালুকদার, মোহাম্মদ মহিউদ্দিন, এয়ার মোহাম্মদ, নাজিম উদ্দিন রনি, শাহ আজিজ, মিঠুন চৌধুরী।

সভা শেষে বিলুপ্ত হওয়া চারটি ইউনিয়নে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

আশিয়া ইউনিয়নে আহবায়ক করা হয়েছে মোহাম্মদ হোসেন কে, যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে মাহফুজুল আলম চৌধুরী, মাহফুজুল হক ও তৌহিদুল ইসলাম চৌধুরী জিকুকে।

খরনা ইউনিয়নে আহবায়ক করা হয়েছে মিঠুন চৌধুরীকে, যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে কামাল উদ্দিন পারভেজ, ফয়সাল আহমেদ জনি ও মাইমুন চৌধুরীকে।

দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে আহবায়ক করা হয়েছে মোরশেদুল হক কে, যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে রণধীর দে ও মোঃরাসেল কে।

জিরি ইউনিয়নে আহবায়ক করা হয়েছে শাহ আজিজকে, যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে মোহাম্মদ মহিউদ্দিন, মোঃ ফেরদৌস ও মোঃ ওয়াহেদ কে।

আহ্বায়ক কমিটিকে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

সেলিম চৌধুরী

পটিয়া প্রতিনিধি

পটিয়া চট্টগ্রাম

০১৮১৯৩৪৯৪৪২