পটিয়া উপজেলা চেয়ারম্যানের সাথে মুক্তিযোদ্ধা   প্রজন্মলীগ পটিয়া পৌর নতুন কমিটির মত বিনিময় ও ফুলের শুভেচছা। 

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

সেলিম চৌধুরী স্টাফ রিপোর্টারঃ-

পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীর সাথে গতকাল রবিবার উপজেলা হলে সৌজন্যে সাক্ষাৎ করে মতবিনিময় ও ফুলেল  শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পটিয়া পৌরসভার নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী সেচ্ছাসেবক লীগ পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা রবিউল হোসেন রুবেল,বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম, পটিয়া পৌরসভার সভাপতি শফিকুল ইসলাম শফি, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মাদ কাউছার, সাংগঠনিক সম্পাদক হাসান মানিক, সাইফুল ইসলাম বিপু,এমরান হোসেন প্রমুখ।

এ সময় উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন স্বাধীনতার জন্য এ দেশের বীর মুক্তিযোদ্ধারা জীবনবাজী রেখে যে অবদান রেখেছেন তার জন্য নতুন প্রজন্মকে তাদের অবদান ও ইতিহাস জানাতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মুক্তিযোদ্বাদের অবদানের জন্য তাদের পাশ্বে দাড়িয়েছেন নতুন প্রজন্মকে মুক্তিযোদ্বের চেতনায় এগিয়ে চলতে প্রজন্ম ঐক্যবদ্ব ভূমিকা রাখবেন বলে আমি আশা রাখছি। পরে উপজেলা চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পটিয়া পৌরসভার নেতৃবৃন্দ।

সেলিম চৌধুরী

পটিয়াপ্রতিনিধি

পটিয়া চট্টগ্রাম

০১৮১৯৩৪৯৪৪২